হুমায়ুন কবীর,ঝিনাইদহ

করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধি পাওয়ায় ঝিনাইদহের কালীগঞ্জ শহরে এলাকা ভিত্তিক লকডাউন শুরু করেছে প্রশাসন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার সময় কালীগঞ্জ শহরের ২ নং ওয়ার্ড (কলেজপাড়া), ৩ নং ওয়ার্ড (ফয়লা আলু পট্টি) এবং ৫ নং ওয়ার্ড নিশ্চিন্তপুর (বনানীপাড়া) এই ৩টি এলাকা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়।

সরেজমিন দেখা গেছে, ওই ৩ টি এলাকার মোড়ের রাস্তায় বাঁশ বেধে বন্ধ করা হয়েছে। আগামী ৭ দিন প্রাথমিকভাবে এলাকা লকডাউন থাকবে। এসময় ওই এলাকা থেকে কেউ বেরুতে বা প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছে উপজেলা প্রশাসন। লকডাউনকৃত এলাকায় পৌরসভার স্বেচ্ছাসেবক দল কাজ করবে। আগামীতে শহরের অন্যান্য এলাকার কয়েকটি স্থানে পর্যায়ক্রমে লকডাউন করা হবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সূর্বনা রানী সাহা, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা শিরীন, কালীগঞ্জ পৌরসভার সচিব আব্দুল্লা আল-মাসুম, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান পৌর কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here