তথ্য প্রযুক্তি তরুণদের পছন্দের স্মার্টফোন রিয়েলমি

তরুণদের পছন্দের স্মার্টফোন রিয়েলমি

-

নিউজবাংলা ডেস্ক:

তারুণ্য মানেই প্রাণোচ্ছলতা, পৃথিবীকে বদলে দেয়ার ভাবনা, শেখার অদম্য আগ্রহ আর সৃষ্টিশীলতার প্রকাশ। কিন্তু তরুণদের বিকশিত হতে, তাদের এসব স্বপ্ন বাস্তবায়নে প্রয়োজন উৎসাহ, উদ্দীপনা। ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে তরুণদের প্রয়োজন বোঝে রিয়েলমি। ‘ডেয়ার টু লিপ’ ভাবনায় স্টাইলিশ ডিজাইন, অত্যাধুনিক ফিচার এবং নির্দিষ্ট প্রাইজ রেঞ্জে সেরা দামে তরুণদের লাইফস্টাইলের জন্যে ট্রেন্ডসেটার স্মার্ট ডিভাইজ নিয়ে আসছে রিয়েলমি।

২০১৮ এর মাঝামাঝি সময়ে মোবাইলের বাজারে প্রবেশের পর থেকে মাত্র দু’বছরেরও কম সময়ে বৈশ্বিক স্মার্টফোন খাতে নিজেদের ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে রিয়েলমি। চলতি বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর পর থেকে রিয়েলমি কমিউনিটিতে যুক্ত হয়েছে ৭৫ হাজারেরও বেশি তরুণ। কাউন্টারপয়েন্ট রিসার্চ মার্কেট মনিটর সার্ভিসের সাম্প্রতিক গবেষণা অনুযায়ী, বাংলাদেশের স্মার্টফোন বাজারের ৬ শতাংশ মার্কেট শেয়ার দখল করে নিয়েছে রিয়েলমি। গেল প্রান্তিকে প্রবৃদ্ধি হয়েছে ১০০০ শতাংশ। আর সারা বিশ্বের রিয়েলমি ব্যবহারকারীর সংখ্যা পৌঁছেছে সাড়ে ৪ কোটিতে।

তরুণদের ট্রেন্ডসেটিং স্মার্ট লাইফস্টাইলের অভিজ্ঞতা দিতে এবং অসাধারণ এ সাফল্য উদযাপন করতে সারাবিশ্বে একটি ফ্যান ফেস্ট উদযাপন করছে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। বাংলাদেশেও ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট। থাকছে স্পেশাল অফার, কনটেস্টসহ থাকছে অসংখ্য পুরস্কার জেতার সুযোগ।

রিয়েলমি ফ্যান খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, “রিয়েলমি’র দুর্দান্ত স্টাইল, সেরা ফিচার আমাকে রিয়েলমি ফাইভ আই ব্যবহারে উৎসাহিত করেছে। বাংলাদেশে রিয়েলমি’র যাত্রার শুরুতে রিয়েলমি কমিউনিটিতে আমি ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করি এবং ব্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানো হয়। অনুষ্ঠানে অংশগ্রহণের পর আমার এটা দেখেই ভালো লেগেছে যে, রিয়েলমি ফ্যানদের অনেক বেশি গুরুত্ব দেয়।”

রিয়েলমি ফ্যান এস. আই জনির অভিজ্ঞতাও একই ধরণের। তিনি বলেন, “রিয়েলমি কমিউনিটি ও পেইজে যেভাবে ফ্যানদের জন্য অফার দিচ্ছে, ক্রিয়েটিভ কনটেস্ট করছে সেটা আসলেই ভালো লাগার মতো। পাশাপাশি রিয়েলমি যেসব নতুন ডিভাইজ বাজারে আনছে, সেগুলোর ডিজাইন, ফিচার দেখলেই বোঝা যায় এগুলো তরুণদের জন্যে আনা হচ্ছে।”

শিক্ষার্থী হিসেবে, অনলাইনে পড়াশোনা চালিয়ে নেয়ার পাশাপাশি বিনোদনের জন্য অলরাউন্ড পারফরমেন্সের একটা স্মার্টফোন খুঁজছিলেন সাবিনা সাবা। যে ফোনের ভালো ব্যাটারি ব্যাকআপ থাকবে, ক্যামেরাটাও ভালো হবে এবং সাথে পারফরমেন্সও হবে দুর্দান্ত। আর রিয়েলমি ফোনে সবকিছু তিনি একই সাথে পেয়েছেন।

প্রযুক্তিপ্রেমী হিসেবে মেহেরুল ইসলাম রিয়েলমি স্মার্টফোনে খুঁজে পেয়েছেন নিখুঁত পারফরমেন্স এবং সেরা ফিচারের সমন্বয়। তার বিশ্বাস, ট্রেন্ডসেটিং ডিভাইজের মাধ্যমে রিয়েলমি তার এবং তার মতো অনেকের জীবনেই ইতিবাচক পরিবর্তন এনেছে।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিট এবং ‘স্মার্টফোন + এআইওটি’ স্ট্র্যাটেজির মাধ্যমে রিয়েলমি তরুণদের মন জয় করে নিয়েছে। ট্রেন্ডসেটার এ ব্র্যান্ডটি ফ্যানদের গুরুত্ব দিয়ে বিবেচনা করে, তাদের প্রয়োজন বোঝার চেষ্টা করে এবং তাদের ক্ষমতায়নের মাধ্যমে সামনে এগিয়ে নিয়ে যেতে প্ল্যাটফর্ম তৈরিতে কাজ করে যাচ্ছে। রিয়েলমির গ্লোবাল সিইও স্কাই লি তার এক চিঠিতে লেখেন, তরুণরা প্রতিটি মুহূর্ত নিজেদের মতো করে সাজিয়ে নেয়। রিয়েলমি ভাগ্যবান যে তরুণদের ট্রেন্ডসেটিং লাইফস্টাইলের অংশিদার হতে পারছি আমরা। আমাদের পক্ষ থেকে তরুণদের জন্য স্টাইলিশ ডিভাইজ, দারুণ ফিচার, নির্দিষ্ট প্রাইজ রেঞ্জে সেরা দামের স্মার্ট ডিভাইজ আনা অব্যাহত থাকবে। একসাথে আমরা করবো আগামীদিনের ট্রেন্ডসেট।

বৈশ্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে রিয়েলমি ফ্যানফেস্ট। ২ সেপ্টেম্বর, ২০২০ তারিখে বাংলাদেশে রিয়েলমি ফ্যানফেস্টে শুরু হয়ে চলবে ৫ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত।

ফ্যান ফেস্টে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে তিনটি ভিন্ন ভিন্ন উদ্যেগ। স্বপ্নান্নেষী তরুণদের স্বপ্ন পূরণের জন্যে ট্রেন্ডসেটিং ব্র্যান্ডটি “প্রত্যাশা পূরণ” নামে “রিয়েলমি স্পন্সরশিপ” প্রদান করবে।

অংশগ্রহণের জন্য এই লিঙ্কে ক্লিক করে: http://bit.ly/realme_ProtyashaPuron_2020, ৫ সেপ্টেম্বর, ২০২০, রাত ১১:৫৯ মিনিট অবধি ফর্মটি পূরণ করা যাবে। প্রাপ্ত আবেদন থেকে একজনের স্বপ্ন পূরণের লক্ষ্যে বাস্তবিকতা বিবেচনায় রিয়েলমি এককালীন আর্থিক কিংবা কারিগরি কিংবা উভয় প্রকার সহযোগিতা প্রদান করবে।

এছাড়াও ফ্যানফেস্টকে উজ্জীবিত করতে রিয়েলমি “ডেয়ার টু বি রিয়েলমি” শিরোনামে একটি বৈশ্বিক ক্যাম্পেইন চালু করেছে। ইন্টার‍্যাক্টিভ এই ক্যাম্পেইনে ফ্যানদের ” ডেয়ার টু বি _____” বাক্যটি পূরণে এবং তাদের নিজস্ব মননশীলতাকে এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করা হচ্ছে। রিয়েলমি ফেসবুক পেইজে চলমান কনটেস্টে অংশ নিয়ে ফ্যানরা রিয়েলমির পক্ষ থেকে ট্রেন্ডসেটার টি-শার্ট জিতে নিতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

ফ্লু বা ইনফ্লুয়েঞ্জা থেকে যেভাবে নিজেকে সুরক্ষা করবেন

নিউজবাংলা ডেস্ক: ইনফ্লুয়েঞ্জা বা ফ্লু একটি ভাইরাসজনিত রোগ। করোনাভাইরাসের মত এই রোগেও শ্বাসযন্ত্রে সংক্রমণ হয়ে থাকে এবং এর উপসর্গও সর্দি-জ্বরের...

‘শিক্ষার্থীদের মেধা মূল্যায়ন করেই অন্য ক্লাসে উত্তীর্ণ করা হবে’

নিউজবাংলা ডেস্ক: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান মু. জিয়াউল হক জানিয়েছেন, শিক্ষার্থীদের মূল্যায়নের ক্ষেত্রে মার্চ ১৫ পর্যন্ত ক্লাস,...

জাতীয় শিক্ষা শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড

নিউজবাংলা ডেস্ক: শিক্ষার্থীদের মূল্যায়নের ক্ষেত্রে মার্চ ১৫ পর্যন্ত ক্লাস, সংসদ টিভির ক্লাস ও অনলাইনের ক্লাসকে প্রাধান্য দেয়া হবে বলে জানিয়েছেন...

সীমান্তে গরু পাচারে বিএসএফ কর্মকর্তার নাম

অমর সাহা পশ্চিমবঙ্গের সীমান্তে গরু পাচারচক্রে এবার উঠে এসেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই কর্মকর্তার নাম। সেই সঙ্গে নাম এসেছে...

ধর্ষণ মামলা: ছাত্র অধিকার পরিষদের আহ্ববায়ক মামুনকে অব্যাহতি

নিউজবাংলা ডেস্ক  বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আশায় তাকে সংগঠন থেকে অব্যাহতি দিয়ে...

মারা গেছেন ভিকি ডোনার খ্যাত অভিনেতা ভূপেশ পাণ্ডিয়া

নিউজবাংলা ডেস্ক: ক্যান্সার কেড়ে নিল আরো এক বলিউড অভিনেতার প্রাণ। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে চলে গেলেন ভিকি ডোনার-খ্যাত অভিনেতা ভূপেশ...

Must read

ফ্লু বা ইনফ্লুয়েঞ্জা থেকে যেভাবে নিজেকে সুরক্ষা করবেন

নিউজবাংলা ডেস্ক: ইনফ্লুয়েঞ্জা বা ফ্লু একটি ভাইরাসজনিত রোগ। করোনাভাইরাসের মত...

‘শিক্ষার্থীদের মেধা মূল্যায়ন করেই অন্য ক্লাসে উত্তীর্ণ করা হবে’

নিউজবাংলা ডেস্ক: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান মু....

আপনার পছন্দের সংবাদRELATED
Recommended to you