নিউজবাংলা ডেস্ক:হলিউড অভিনেতা টম ক্রুজ অভিনীত জনপ্রিয় সিরিজ ‘মিশন ইম্পসিবল’। এর সর্বশেষ দুটি কিস্তি রোগ নেশন এবং ফলআউট পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাকক্যারি। তিনি এবার ঘোষণা দিয়েছেন সিরিজের সপ্তম পর্বটির শুরু হয়েছে।

ম্যাকক্যারি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, `Action…#MI7 Day 1’।

পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে বরফে ঢাকা কয়েকটি পাহাড়ের ছবি। যার সামনে দাঁড়ানো একজন। ধারণা করা হচ্ছে তিনি টম ক্রুজ। এটি সিনেমা একটি দৃশ্য বলেই ধারণা করা হচ্ছে। যেখানে অনেক রহস্য লুকিয়ে রেখেছেন নির্মাতা তার পোস্ট করা ছবিতে। এটি নরওয়ের লোকেশন। সেখানে বিশাল আকারে তৈরি করা হয়েছে ‘মিশন ইম্পসিবল সেভেন’ -এর সেট।

সিরিজের শিরোনামহীন সপ্তম চলচ্চিত্রটি টম অভিনীত সফল স্পাই ইথান হান্ট এবং তার মিত্রদের আবার ফিরিয়ে আনবে। কারণ তারা একটি নতুন শত্রুর মুখোমুখি হবে যারা বিশ্বকে বিপন্ন করে দিচ্ছে।

এর আগে এ ছবির কাজ শুরু হয়েছিল চলতি বছরের জুলাই মাসেই। লন্ডনে। হঠাৎ করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বন্ধ হয়ে যায় শুটিং। এরপর করোনার পরে আবার শুটিং শুরু হয়। কিন্তু শুটিংয়ে স্ট্যান্টম্যান আহত হওয়ায় পিছিয়ে যায় ছবির কাজ। যাতে আর পিছিয়ে না যায়, তাই বড় সাইজের দুটি জাহাজ ভাড়া করে নিয়ে গেছেন ছবির প্রযোজক টম ক্রুজ। করোনা থেকে ছবির কলাকুশলীদের নিরাপত্তা নিশ্চিত করতে দুটি বিশাল জাহাজ ব্যবহৃত হবে। সিনেমার সব কলাকুশলী নরওয়েতে শুটিং করার সময় এই জাহাজেই থাকবেন বলে জানা গেছে।

সবকিছু ঠিক থাকলে ‘মিশন ইম্পসিবল ৭’ ২০২১ সালের ২০ নভেম্বর মুক্তি পাবে। টম ক্রুজের পাশাপাশি
এতে আরও অভিনয় করছেন সাইমন পেগ, রেবেকা ফারগুসন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here