নিউজবাংলা ডেস্ক:

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সন্দেহে জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। প্রায় ছয় ঘণ্টা জেরার পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতর থেকে বের হন।

এনসিবি সূত্রে খবর, আগামীকাল আবার তাকে আবার হাজিরা দিতে বলা হয়েছে। আজ সকালে সমন জারি করার পর রিয়া এনসিবি দফতরে দেরি করে পৌঁছনোয় জিজ্ঞাসাবাদ প্রক্রিয়ায় খানিক দেরি হয়েছে বলে জানা যাচ্ছে।

বিশেষ সূত্র থেকে জানা যাচ্ছে, আজ জেরায় নিজে মাদক সেবন এবং সরাসরি মাদক পাচারের অভিযোগ অস্বীকার করেছেন রিয়া। জেরায় তিনি জানিয়েছেন, ভাইয়ের মাধ্যমে সুশান্তের জন্য মাদক সংগ্রহ করতে বলেছিলেন তিনি।

এই বছরের মার্চের ১৫ তারিখে তার এবং তার ভাইয়ের মাদক সংক্রান্ত যে চ্যাট কিছু দিন আগে ফাঁস হয়ে যায়, তা সত্যি বলে জানিয়েছেন রিয়া।

সূত্রের খবর, ভাই যে মাদকপাচারকারী বাসিতের কাছ থেকে মাদক সংগ্রহ করে তা জানতেন রিয়া। তাদের বাড়িতেও একবার এসেছেন বাসিত।

রোববার সকালেই এনসিবির একটি দল সমন নিয়ে তার বাড়িতে পৌঁছায়। তার পর বেলা সাড়ে ১১টা নাগাদ মুম্বাইয়ে এনসিবির সদর দফতরে পৌঁছন রিয়া। মুম্বাই পুলিশের তিনটি গাড়ি সেখানে তাকে এসকর্ট করে নিয়ে যায়। গাড়ি থেকে নামার পর সংবাদমাধ্যম তাকে ছেঁকে ধরলেও, কোনও প্রতিক্রিয়া না দিয়েই ভিতরে চলে যান রিয়া।

মাদকের দায়ে ইতোমধ্যেই রিয়ার ভাই শৌভিক এবং সুশান্তের সাবেক হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে এনসিবি। আনন্দবাজার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here