আমাদের বর্তমান শিক্ষা ব্যবস্থা তরুণ প্রজন্মকে পিছিয়ে দিয়েছে।  জীবন পরিচালনায়  প্রয়োজনীয় দক্ষতা, ভাষা জ্ঞান, যোগাযোগের কার্যকর কৌশল ও প্রযুক্তি জ্ঞান ব্যতীত ডিগ্রি প্রদান করে শিক্ষিত বেকার তৈরি করছে বর্তমান শিক্ষা ব্যবস্থা। রাষ্ট্র এমন একটা শিক্ষা ব্যবস্থা তৈরিতে ব্যর্থ হয়েছে যেখান থেকে নৈতিক ও নাগরিক গুণাবলী সম্পন্ন মানুষ তৈরি হতে পারে। বেকারত্ব হ্রাসের জন্য জরুরী কর্মমূখী শিক্ষা ব্যবস্থা। এবি পার্টি শিক্ষা ব্যবস্থার সংস্কার, আধুনিকায়ন ও কর্মমূখী করণের লক্ষ্যে পলিসি প্রস্তাবনা নিয়ে কাজ করবে।

রোববার বিকালে নরসিংদী জেলা শহরে এবি পার্টি আয়োজিত  নবাগত ছাত্র ও তরুনদের নিয়ে এক উন্মুক্ত মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিমের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মাহবুব আলম কচির পরিচালনায় মতবিনিময় সভায়  প্রধান অতিথি  ছিলেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মনজু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, সহকারী সদস্য সচিব ও যুব বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেইন, কেন্দ্রীয় কমিটির সদস্য সোলাইমান কবীর ও স্থানীয় জেলা নেতৃবৃন্দ।বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here