স্বদেশ ডেস্ক:
যাত্রীবাহী বাসের চাপায় নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেলের তিন আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে দশটার দিকে আফানিয়া এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত তিনজনের মধ্যে মো. টিপু (২৮) নামের একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর বাড়ি বেগমগঞ্জ উপজেলায়। তাৎক্ষণিকভাবে বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি। একই দুর্ঘটনায় মোটরসাইকেলের আরও এক আরোহী মারাত্মক আহত হয়েছেন। তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ। রাত সোয়া ১১টায় প্রথম আলোকে তিনি বলেন, রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের মাইজদী থেকে ঢাকা অভিমুখী একটি বাস কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক আফানিয়া এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চার আরোহীর তিনজন ঘটনাস্থলে নিহত হন এবং বাকি একজন মারাত্মক আহত হন।
ওসি আবদুস সামাদ আরও বলেন, দুর্ঘটনার পর বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। তিনজনের লাশ সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here