নিউজবাংলা ডেস্ক:

নতুন মৌসুমের শুরু থেকে খারাপ সময়ের সঙ্গে লড়াই চলছে নেইমারের। প্রথমে করোনাভাইরাস, এরপর অলিম্পিক মার্সেই ম্যাচে লাল কার্ড দেখা। নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরতে না ফিরতেই আবার জন্মে চোট শঙ্কা। আগের ম্যাচের সংবাদ সম্মেলনে টুখেল জানিয়েছিলেন, কাফে আঘাত পেয়েছেন নেইমার, অবস্থা শুরুতে হালকা মনে হলেও গুরুতর কিছুরই আশঙ্কা করেছিলেন তিনি। পিএসজি ও নেইমার ভক্তদের মনে কালো মেঘ জমাট বাঁধলেও মাঠে নেমে জোড়া গোল করে ২৮ বছর বয়সী ফরোয়ার্ড জানিয়ে দিলেন, তিনি কতটা ফিট।

প্রথম দুই ম্যাচ হেরে মৌসুম শুরু হয়েছিল পিএসজির। ওই ধাক্কা কাটিয়ে অঁজে ম্যাচ দিয়ে পেলো তারা টানা চতুর্থ জয়। এতে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানেও উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ৬ ম্যাচে তাদের পয়েন্ট ১২।

পার্ক ডু প্রিন্সেসে সপ্তম মিনিটে গোলোৎসব শুরু স্বাগতিকদের। আলেসান্দ্রো ফ্লরেঞ্জি পিএসজির জার্সিতে পান প্রথম গোল। এরপর শুরু নেইমার-জাদু। চলতি মৌসুমে প্রথমবার গোলের খাতা খোলেন তিনি ৩৬ মিনিটে। বিরতির পরপরই পেয়ে যান দ্বিতীয় গোল। তার দুটি গোলেই অবদান আছে কিলিয়ান এমবাপ্পের। নেইমারের সঙ্গে ফরাসি ফরোয়ার্ডের বোঝাপড়াও ছিল দুর্দান্ত। পরিসংখ্যান বলছে, ২০১৭-১৮ মৌসুমে প্যারিসে আসার পর এমবাপ্পের সহায়তায় ৮ গোল করেছেন নেইমার, যা পিএসজির অন্য যেকোনও খেলোয়াড়ের চেয়ে পাঁচটি বেশি।

অঁজে অবশ্য খেলায় ফেরায় ইঙ্গিত দিয়েছিল ইসমাইল ত্রাওরে জাল খুঁজে পেলে। কিন্তু তাতে যেন আরও ভয়ঙ্কর হয়ে ওঠে পিএসজি। একে একে স্কোরশিটে নাম তোলেন জুলিয়ান ড্রাক্সলার, ইদ্রিসা গায়ে ও এমবাপ্পে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here