হুমায়ুন কবির, ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৩ তম জমকালো প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় দিবসটি উপলক্ষে কালীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা, আতশবাজি শো ও প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়। সন্ধ্যা ৬ টায় কালীগঞ্জ ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
এরপর পৌর ছাত্রলীগের আহবায়ক আশিকুর রহমান সোহাগের সভাপতিত্বে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে কর্মসূচীতে প্রধান অতিথির বক্তৃতা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান মিঠু, ইসরাইল হোসেন এবং উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন। এছাড়াও সংগঠনটির মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম, সাধারন সম্পাদক মনির হোসেন সুমন ও সাংগাঠনিক সম্পাদক রিয়াজ মোল্লা,পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল, কবিরসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলমন্ত্র। স্বাধীনতা অর্জনের পর থেকে আজ পর্যন্ত দেশরক্ষা, গণতন্ত্র প্রতিষ্ঠায় যতগুলো আন্দোলন সংগ্রাম হয়েছে সবগুলোতে ছাত্রলীগের ব্যাপক অবদান রয়েছে। নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনী থেকে শিক্ষা নিয়ে ছাত্রলীগকে আরো শক্তিশালী করার ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

পরে রাতে উপজেলা ছাত্রলীগের আয়োজনে আতশবাজি শো এবং “হাসিনা এ ডটারস” শিরোনামে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here