নিউজ বাংলা ডেস্ক:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় অভিযান চালিয়ে নুর আলম চৌধুরী জয় (৪৫) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী শহরের ডক্টরস পয়েন্ট অ্যান্ড চৌধুরী ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্যাথোয়াইপ্রু মারমা। আটক জয় ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরীপুর গ্রামের ফেরদৌস আলমের ছেলে। জেলা সিভিল সার্জনের নির্দেশে তদন্ত কমিটির সুপারিশের ভিত্তিতে তাকে আটক করা হয়। ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্ত ভুয়া চিকিৎসক নুর আলম চৌধুরী জয়কে কারাগারে পাঠানো হয়েছে।

দিনাজপুরের সিভিল সার্জেন ডা. মো. আব্দুল কুদ্দুছ বলেন, কিছুদিন আগে স্থানীয়রা আমার কাছে একটি অভিযোগ দেন। আমি বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে জানতে পারি নুর আলম চৌধুরী জয় একজন ভুয়া চিকিৎসক। বিষয়টি আমি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলমকে জানালে তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেটকে পাঠিয়ে ওই ভুয়া চিকিৎসককে আটক করেন।

তিনি আরও বলেন, নুর আলম চৌধুরী জয় দীর্ঘ দেড় বছর ধরে ডক্টরস পয়েন্ট অ্যান্ড চৌধুরী ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করে আসছেন। ওই ক্লিনিকের সাইনবোর্ডে যেসব চিকিৎসকের নাম রয়েছে সেসব চিকিৎসক ওই ক্লিনিকে বসেন না। ওই ক্লিনিকটির বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here