নিউজবাংলা ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে একজন ‘যোদ্ধা’ হিসেবে অভিহিত করেছেন তাঁর মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। তিনি বলেছেন, হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য ট্রাম্পকে দরকার।

গতকাল শনিবার ওহাইও অঙ্গরাজ্যে এক সমাবেশে এ কথা বলেন ইভাঙ্কা। আজ রোববার বার্তা সংস্থা পিটিআই এ তথ্য জানায়।

৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ওহাইও একটি ‘ব্যাটলগ্রাউন্ড’ অঙ্গরাজ্য হিসেবে বিবেচিত হচ্ছে। নির্বাচনের আগে সেখানে হাজির হলেন ট্রাম্প-কন্যা ইভাঙ্কা।

ইভাঙ্কা দাবি করেন, প্রেসিডেন্ট ট্রাম্প তাঁর প্রতিশ্রুতির চেয়েও বেশি কিছু দিয়েছেন দেশকে। গত চার বছরে ট্রাম্প যুক্তরাষ্ট্রকে সঠিক পথেই নিয়ে গেছেন।

ইভাঙ্কা বলেন, ‘আমেরিকার এখন অন্য যেকোনো সময়ের চেয়ে হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য একজন যোদ্ধা দরকার। আমার বাবা প্রতিদিন প্রত্যেকের জন্য কঠোর লড়াই করছেন। এখন তাঁর জন্য, দেশের ভবিষ্যতের জন্য লড়াইয়ের সুযোগ এসেছে আমাদের সামনে।’

ট্রাম্পের জ্যেষ্ঠ কন্যা ইভাঙ্কা। তিনি হোয়াইট হাউসে ট্রাম্পের একজন জ্যেষ্ঠ উপদেষ্টা। ইভাঙ্কা বর্তমান প্রশাসনে নারী, শিশু, তরুণ, কর্মসংস্থান, বেকারত্ব প্রভৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

সমাবেশে জনতার উদ্দেশে ইভাঙ্কা বলেন, ‘৩ নভেম্বর আপনাদের সহায়তায়, আপনাদের কণ্ঠস্বরে, আপনাদের ভোটে, আমরা আরকটি ঐতিহাসিক জয় পাব। আমরা আমেরিকাকে আগের চেয়ে আরও মহান করে তুলব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here