মানিকগঞ্জ প্রতিনিধি:মানিকগঞ্জের সিংগাইরে চক থেকে বেড়জাল দিয়ে শহীদুল ইসলাম (৫০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার নিহতের বাড়ির দক্ষিণে মাধবপুর চক থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহীদুল ইসলাম বৃহস্পতিবার সকালে নৌকা নিয়ে চকে জাগ দেয়া পাট আনতে বাড়ি থেকে বের হয়। এর পর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেন। শুক্রবার দুপুরে স্থানীয় জেলেদের বেড় জালে শহীদুলের লাশ পাওয়া যায়।

এ ঘটনায় নিহতের পরিবার শান্তিপুর-বাঘুলি পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পরিবারের দাবি, কয়েকদিন আগে নিহত শহীদুলের চাচার ক্ষেতের ওপর দিয়ে গাড়ি নেয়ার ঘটনায় পার্শ্ববর্তী ওয়াইজনগর চকবাড়ি গ্রামের ওমরের পুত্র রফিকুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এতে রফিকুলের বাবা ওমর, ভাই মহিবুর, চাচাত ভাই আমির হোসেন আমজাদ ও চাচা তৈয়ব আলী মিলে শহিদুলকে মারধর করেন। এ নিয়ে তার পরিবার থানায় লিখিত অভিযোগ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল গত ১৯ জুলাই সালিশে অভিযুক্তদেরর ৫০ হাজার টাকা জরিমানা করে। শহীদুল নিখোঁজের পর থেকে রফিকুল ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে শান্তিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. লুৎফর রহমান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here