রাজপথে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ
রাজপথে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ

নিউজবাংলা রিপোর্ট

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে ব্যর্থতা, গুম ও রাজনৈতিক কর্মসূচিতে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে আজ শনিবার  এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আনোয়ার ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা ও মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. ওহাব মিনার বলেন, দূর্নীতি আর দুঃশাসনে দেশ আজ অতিষ্ট। মানুষের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। দেশের মানুষের যখন এক বেলা খাবার সমস্যা, তখন মন্ত্রীরা বলছেন দেশ বেহেশত খানা। তেলের দাম পঞ্চাশ টাকা বাড়িয়ে পাঁচ টাকা কমানো হয়েছে যা জনগণের সাথে তামাশা করা ছাড়া আর কিছুইনা। সরকার অবৈধ ক্ষমতার জোরে অতীত স্বৈরাচারদের পতনের ইতিহাস ভুলে গেছে। জনগণ ঐক্যবদ্ধ হয়ে শীঘ্রই গণবিরোধী এই সরকারকে অতীতের মত আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।

মজিবুর রহমান মঞ্জু বলেন, সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ করতে পারছেনা, দূর্নীতি নিয়ন্ত্রণ করতে পারছেনা অথচ মানুষ যখন প্রতিবাদ করছে তখন গুলি করে তাদের হত্যা করা হচ্ছে। শেখ হাসিনা প্রকাশ্যে বলছেন বিরোধী দলের মিছিলে বাঁধা না দেয়ার জন্য, কাউকে গ্রেফতার না করার জন্য, কিন্তু গোপনে তিনি পুলিশ কে কী হুকুম দিয়েছেন তা আমরা জানিনা। তার গোপন নির্দেশেই কি তাহলে পুলিশ পাখির মত গুলি করে রাজনৈতিক কর্মীদের হ্ত্যা করছে? তিনি বলেন পুলিশের বন্দুকের নলই যুগে যুগে যুগে স্বৈরাচারের ক্ষমতা আঁকড়ে থাকার ব্যার্থ অবলম্বন ছিল। এই ব্যার্থ সরকার দেশকে ক্রমশ অস্থিতিশীল করে তুলছে যার পথ ধরেই তাদের পতন ঘটবে বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here