নিউজবাংলা ডেস্ক
দেশের পাঁচ জেলায় সাত জলদস্যুসহ ২০ জনকে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। লক্ষীপুরের রায়পুর, গাজীপুরের টঙ্গী, নাটোরের লালপুর ও গুরুদাসপুর, চট্টগ্রামের আনোয়ারা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
রায়পুর (লক্ষীপুর):লক্ষীপুরের রায়পুরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৭ জলদসুকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার ভোরে কোস্টগার্ড রায়পুর স্টেশনের সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫টি রামদা, ১টি চোখা রাকসা,১টি চাইনিজ কুড়াল, ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। এছাড়া জলদস্যুদের নৌকা তল্লাশি করে এসব ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হয়। আটককৃতরা হল, মো. আক্তার মোল্লা (২৮), মো. দিন ইসলাম হাওলাদার (২৫), বাকের সিকদার (২৬), মুক্তার মোল্লা (২০), ইসমাইল মোল্লা (২২), আক্তার রাড়ি (২৩) ও সফিক হাওলাদার (২০)। তারা সবাই বরিশালের মান্দ্রা চর ভুসিরা অঞ্চলের বাসিন্দা। জব্দকৃত অস্ত্র ও অন্যান্য মালামালসহ রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে।
টঙ্গী (গাজীপুর): টঙ্গীতে ২ কেজি ৬৩০ গ্রাম হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে (র‌্যাব)-১ সদস্যরা। আটককৃতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর থানার লক্ষীপুর জামাদারপাড়া এলাকার মো.আব্দুর রহিমের ছেলে মো. মোশারফ (২৬) ও লক্ষীপুর জেলার রেজাউল খানের ছেলে মো. তরিকুল ইসলাম (২৩)। তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১ এর সহকারি পরিচালক ও কোম্পানি কমান্ডার মো. মোর্শেদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
লালপুর (নাটোর): নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের ট্রাক্টরের ইঞ্জিন থেকে তেল চুরি করে বিক্রি করার সময় ওই মিলের এক ট্রাক্টর চালক ও হেলপার সহ তেল চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় ২২৫ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়েছে এবং মিলের একটি ট্রাক্টর (যাচা-১৭) আটক করা হয়েছে।
আনোয়ারা(চট্টগ্রাম):চট্টগ্রামের আনোয়ারায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ মো. মিলন নুর মিলু(২৯) নামে এক ইয়াবা কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার বৈরাগ ইউনিয়নের মেরিন একাডেমি সড়কের ওয়াপদা কাঠির পাড় থেকে কর্ণফুলী থানা পুলিশ মিলুকে গ্রেপ্তার করেছে। মিলু বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর গ্রামের মৃত রাজ্জাক নুরের পুত্র। পরে তার দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা বলে জানায় পুলিশ।
গুরুদাসপুর (নাটোর):নাটোরের গুরুদাসপুরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৪ ও মাদকের নিয়মিত মামলায় ৩ আসামিসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে গুরুদাসপুর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here