নিউজবাংলা ডেস্ক: মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সচিবালয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবে। সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির জানান, সাক্ষাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হলেও প্রাধান্য পাবে চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি।

এদিকে গত রবিবার নাইকো দুর্নীতি মামলায় আদালতে হাজির হন খালেদা জিয়া। এ সময় ফখরুল ইসলাম আলমগীর ও খালেদা জিয়ার মধ্যে মিনিট দশেক কথোপকথন হয়। ঠিক এরপরই বিএনপির মহাসচিব অভিযোগ করেন, চিকিৎসকদের কাছ থেকে যথাযথ চিকিৎসা পাচ্ছেন না খালেদা জিয়া।গত বছরের সেপ্টেম্বরে বিএনপির একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে কারাবন্দী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আলোচনা করে। পরবর্তীতে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে সাবেক ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

নিউজবাংলা/মোস্তফা কামাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here