বিনোদন রিপোর্ট
আরটিভিতে ঈদের দিন থেকে টানা সাতদিন প্রতিদিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে প্রচার হবে স্বল্পবিরতির বিশেষ ধারাবাহিক ‘ধামাকা অফার’।
এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান।
এর গল্প প্রসঙ্গে পরিচালকের বর্ণনা এমন, একটার সাথে একটা ফ্রি পেতে পেতে আমরা এতটাই অভ্যস্ত হয়ে গেছি, কোনও অফার ছাড়া কেউ আর কিছুতেই আগ্রহী হচ্ছে না। ঠিক এই সুযোগটাই কাজে লাগিয়েছে ধামাকা অফার ডটকম। এখানে মোজাহার হোসেন একটা দোকান খুলে বসেছে। অফিসের নাম ‘ধামাকা অফার’। যেখানে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিকসহ একজন মানুষের সকল প্রকার চাহিদা বিশেষ অফারের মাধ্যমে পূরণ করা হয়। বর্তমানে বিয়ে নিয়ে একটি ধামাকা অফার চলছে।
যেকোনও পাত্র-পাত্রী, এখানে এসে তার মনের মতো সঙ্গীকে খুঁজে নিতে পারবেন। অফার হিসাবে কাজের বুয়া ফ্রি, হানিমুন ফ্রি, কেউ নতুন সংসার করতে চাইলে এক মাসের বাসা ভাড়া ফ্রি অথবা জামাইয়ের শেরওয়ানি, কনের বিয়ের শাড়ি ফ্রি ইত্যাদি।
ধামাকা অফারের ম্যানেজার হিসেবে ভিপি আসলাম (ডা. এজাজ) খুবই বুদ্ধিমানের মতো একটা কাজ করেছেন। পাত্রপক্ষ কিংবা পাত্রীপক্ষ এখানে এসে প্রথমেই পাত্র-পাত্রীকে স্বচক্ষে দেখতে চায়, চুক্তিনামার আগেই নিজেরা সামনাসামনি কথা বলতে চায়। এটা খুবই ঝামেলার কাজ। এই ঝামেলা থেকে মুক্তির জন্য তিনি সুন্দর একটা সমাধান বের করেছেন। একটি হ্যান্ডসাম ছেলে ও একটি সুন্দরী মেয়েকে মাসিক বেতনের ভিত্তিতে মডেল হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।” সেরকমই একজন মডেল পাত্রী রূপা (তিশা)। রূপাকে এক বৃদ্ধ পাত্র দেখতে এসে পছন্দ করে ফেলে এবং তাকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রূপার বেকার স্বামী আবীরের (চঞ্চল চৌধুরী) কাছে অফার ডটকমের পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয় একদিনের জন্য হলেও সে যেন তার স্ত্রীকে ডিভোর্স দেয়। বিনিময়ে বিশাল অংকের টাকাও অফার করা হয়।
এরকমই এক টানটান উত্তেজনার মধ্য দিয়ে হাস্যরসের ভিত্তিতে নাটকটির গল্প এগিয়ে যায়।
এতে চঞ্চল, তিশা, ডা. এজাজ ছাড়াও অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, নীলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুসাফির বাচ্চু, সৈয়দ গোলাম সরোয়ার, আহসান কবির, হায়দার কবির মিথুন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here