নিউজবাংলা ডেস্ক:

সোমবার টানা ৯ ঘণ্টা ম্যারাথন জেরার পর ডিআরডিও গেস্ট হাউজ থেকে হন্তদন্ত হয়ে বের হলেন রিয়া চক্রবর্তী। সঙ্গে ছিলেন ভাই সৌহিক চক্রবর্তী। এদিন ভাইবোন দু’জনকেই সিবিআই গোয়েন্দাদের কড়া জেরার মুখে পড়তে হয় বলে জানা গিয়েছে। উপরন্তু দিনের শেষে নিজের বাড়িতেই কিনা নির্ঝঞ্ঝাটভাবে ঢুকতে পারলেন না অভিনেত্রী। গেটের কাছে উপচে পড়া সাংবাদিকদের ভিড় দেখেই বিরক্ত হন রিয়া। এরপর বিন্দুমাত্র দেরী না করেই সোজা চলে যান সান্তাক্রুজ থানায়। সেখানেই সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুর পর থেকে আইনের চোখে দোষী সাব্যস্ত হওয়ার আগেই দেশবাসীর সিংহভাগের নজরে রিয়া চক্রবর্তী ‘মোস্ট ওয়ান্টেড’! কাজেই তার প্রত্যেকটি মুহূর্তের খবর পাওয়ার জন্য যে তার দিকে ক্যামেরার লেন্সের তাক থাকবেই, তা বলাই বাহুল্য।

বর্তমানে কীরকম পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হচ্ছে রিয়াকে? বাড়ির সামনে সাংবাদিকদের ভিড়ে তার বাবার একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী সেই অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন। প্রসঙ্গত, গোড়ার দিক থেকেই মিডিয়া ট্রায়ালের বিরোধিতা করে আসছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারেও তিনি সেই প্রসঙ্গ তোলেন। যার প্রেক্ষিতে কিনা রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর বিস্ফোরক মন্তব্য করেছিলেন। রিয়া চক্রবর্তীকে যেভাবে মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে যেতে হচ্ছে, মুম্বই সন্ত্রাসের অভিযুক্ত আজমল কাসভকেও সম্ভবত এরকম পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়নি, বলেছিলেন স্বরা। রিয়ার পাশে দাঁড়িয়ে একইভাবে মিডিয়া ট্রায়ালের বিরোধিতা করেছেন সোনম কাপুর, তাপসী পান্নু, রামগোপাল ভার্মাও।
ইডি, সিবিআই, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো- তিন তিনটি কেন্দ্রীয় সংস্থার জেরার মুখে রিয়া চক্রবর্তী যে বেশ কঠিন পরিস্থিতির মধ্যেই রয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। মাদকচক্র যোগ, ডার্কনেট-এর সঙ্গে রিয়ার সম্পর্ক, একাধিক অভিযোগে অভিযুক্ত অভিনেত্রী।সোমবার সেই অভিযোগের ভিত্তিতেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা (ক্রিমিনাল কেস) দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here