বিদেশ  ডেস্ক:

নির্বাচন শুরু হলে, গণমাধ্যমের প্রধান গুরুত্বপূর্ণ বিষয়ের উপরেই নির্ভর করে যেকোনো দেশের  ভোটের পরিস্থিতি। তাইতো নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয় নানান আয়োজন। ভারতের আসন্ন লোকসভা নির্বাচনকে ঘিরে তৈরি হওয়া রাজনৈতিক উত্তাপকে ভিন্ন মাত্রায় নিয়ে গেছেন দেশটির প্রধান দুটি দলের দুই নেতা। ভারতে লোকসভা নির্বাচনের সময় যতই এগিয়ে আসছে তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। রাজনৈতিক নেতারা প্রতিনিয়ত বিভিন্ন অনুষ্ঠান একে অন্যকে কথার বাণে পর্যুদস্ত করার চেষ্টা করছেন। ভারতের নিউজ-২৪ নামের একটি টেলিভিশনে বিরোধীদল কংগ্রেসের এক নেতা ক্ষমতাসীন বিজেপির এক নেতার গায়ে পানির গ্লাস ছুড়ে মেরেছেন।

ভিডিওটিতে দেখা যায়, নিউজ – ২৪ নামের ওই বেসরকারি চ্যানেলের টকশোতে কংগ্রেস নেতা অলোক শর্মাকে বেশ কয়েকবার বেঈমান (গাদ্দার) বলে অভিহিত করেন বিজেপি নেতা কে কে শর্মা। ঘটনার এক পর্যায়ে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে কে কে শর্মার দিকে একটি পানি ভর্তি গ্লাস ছুড়ে মারেন অলোক।

এসময় গ্লাসের পানি অনুষ্ঠানের উপস্থাপক গায়ে পড়লে তিনি সম্পূর্ণ ভিজে যান। তবে, পানি ভর্তি গ্লাস ছুড়ে মারার ঘটনায় কেউ আহত হননি। অলোক শর্মাকে এই কাজের জন্য বিজেপি নেতার কাছে ক্ষমা চাওয়ার অনুরোধ করেন উপস্থাপক। তবে, নিজের জায়গায় অটল থেকে উল্টে বিজেপি নেতা কে কে শর্মাকে বারবার বেঈমান বলার জন্য ক্ষমা প্রার্থনা করার দাবি তোলেন অলোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here