হুমায়ুন কবির , ঝিনাইদহ প্রতিনিধিঃ

 

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামীলীগ।
শুক্রবার বিকাল ৪ টার সময় কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে তার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ গুলোতে আওয়ামীলীগ প্রার্থীদের নামের তালিকা চুড়ান্ত ও অনুমোদন করা হয়।
কেন্দ্র থেকে ঘোষিত তালিকাআমিও কথা বলব অনুযায়ী কালীগঞ্জের ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থীরা হলেন ১নং সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের ওহিদুজ্জামান ওদু, ১নং জামাল ইউনিয়নে মোদাচ্ছের হোসেন মন্ডল, ৩নং কোলা ইউনিয়নের মনোয়ারসব অগ্র গ্রপ হোসেন বাদশা, ৪নং নিয়ামতপুর ইউনিয়নের রাজু আহম্মেদ রনি লস্কার, ৫নং সিমলা রোকনপুর ইউনিয়নে নাসির উদ্দিন চৌধুরী, ৬নং ত্রিলোচানপুর ইউনিয়নে নজরুল ইসলাম ছানা, ৭নং রায়গ্রাম ইউনিয়নে আলী হোসেন অপু, ৮নং মালিয়াট ইউনিয়নে জাহাঙ্গির হোসেন মনু বিশ্বাস , ৯নং বারবাজার ইউনিয়নে আবুল কালাম আজাদ, ১০ নং কাষ্টভাঙ্গা ইউনিয়নে আয়ুব হোসেন খান, ১১নং রাখালগাছি ইউনিয়নে মহিদুল ইসলাম মন্টু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here