হুমায়ুন কবির , ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জে রাস্তার উপর রাখা ইজিবাইক সরাতে বলায় লিটন দাস (২৮) নামে এক ভ্যান চালককে এলোপাতাড়ি কিলঘুষি মেরে মুখ কাটা সহ নাকের হাড় ভেঙে দিয়ে মারাত্বক আহত করেছে উপজেলার বেজপাড়া (দীঘিরপাড়) গ্রামের মনি কুমার দাসের ছেলে শঙ্কর কুমার দাস (২৮)। আহত ভ্যান চালক একই গ্রামের জীবন দাসের ছেলে।
মঙ্গলবার (৯ মার্চ) রাত সাড়ে ৯ টার সময় বেজপাড়া (দীঘিরপাড়া) পুজা মন্ডবের রাস্তার উপর এ ঘটনা ঘটে।
আহত ভ্যান চালক লিটন কুমার দাস জানায়, প্রতিদিনের ন্যায় সারাদিন ইঞ্জিন চালিত ভ্যানে ভাড়া মেরে বুধবার রাত সাড়ে ৯ টার দিকে বাড়ি ফেরার পথে বেজপাড়া পুজা মন্ডবের রাস্তার উপর রাখা একটি ইজিবাইক দেখতে পেয়ে আমি কার বাইক এবং বাইকটি রাস্তার উপর থেকে সরাতে বলার সাথে সাথে আমি কিছু বুঝে ওঠার আগেই পাশে থাকা শঙ্কর কুমার দাস আমাকে এলোপাতাড়ি কিলঘুষি এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে থাকে। এলোপাতাড়ি মারার কারনে আমার মুখের বিভিন্ন স্থানে কেটে প্রচন্ড রক্তক্ষর হয়। এবং আমার নাকের হাড় ভেঙে যায়। প্রচন্ড আঘাতের কারনে আমি অজ্ঞান হয়ে যায়। আমার এ অবস্থা দেখে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আমার নাকের ক্ষত স্থানে সেলাই দেওয়া হয়। পরবর্তিতে নাকের এক্স-রে করলে দেখা যায় আমার নাকের হাড় ভেঙে গেছে। তিনি আরও জানায়, যে স্থানে ইজিবাইক রাখা ছিল সেখানে ঐ বাইকের চালক ছিল না। সে পরিকল্পিত ভাবে আমাকে মারধর করে ও ভবিশ্যতে আমার এবং আমার পরিবারের ক্ষয়ক্ষতির হুমকি দেয়। এ ঘটনায় আমি থানায় অভিযোগ দায়ের করেছি দতন্ত সাপেক্ষে সুবিচার আশা করছি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, মারধরের ঘটনায় আহত ভ্যান চালক লিটন দাস একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here