হুমায়ুন কবির , ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ৪ কেজি গঁাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
থানা সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (২২ এপ্রিল২১) সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার চাঁদপাড়া এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ সাইদুল ইসলাম (২১) নামে এক যুবককে আটক করেছে করা হয়। সে মহেশপুর উপজেলার পাচবাড়ীয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার বারোবাজার-হাকিমপুর সড়কের চাঁদপাড়া এলাকা থেকে এসআই জাকারিয়া মাসুদ, এসআই আবুল কাশেম, এসআই সুজাত আলী, এসআই আশিকের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাইদুল ইসলামকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
আটক সাইদুলের তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ থানার এসআই আবুল কাশেম, এসআই জাকারিয়া ও এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার (২৩ এপ্রিল-২১) বেলা ১২ টার সময় কালীগঞ্জ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকনগরের বিসমিল্লাহ হোটেলে অভিযান চালিয়ে ঐ হোটেলে ক্যাশ টেবিলের ড্রয়ারে রাখা ২ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী হোটেল মালিক আব্দুল্লাহ আল মামুন (৪৫) কে আটক করা হয়। কালীগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয় এবং শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here