হুমায়ুন কবির , ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের কালীগঞ্জে ৪২ পাউন্ড কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মহাফিলের মধ্য দিয়ে পালন করা হলো বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে মঙ্গলবার বিকাল ৪ টার সময় এ উপলক্ষে কালীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে শহরের হাসপাতাল সড়কের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ উপজেলা উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মিলনের সভাপতিত্বে এবং সাইফুজ্জামান স্বপন ও মাসুদ রানার সঞ্চালনোয় জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর বিএনপি’র আহবায়ক আলহাজ¦ আতিয়ার রহমান। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল নেতা ও উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-আহবায়ক মোঃ হামিদুল ইসলাম হামিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক ইসরাইল হোসেন জীবন, পৌর বিএনপি’র যুগ্ন-আহবায়ক আব্দুল মান্নান মনা, উপজেলা বিএনপির সদস্য ও ঝিনাইদহ জেলা তারেক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুল মজিদ, উপজেলা বিএনপির সদস্য খন্দকার মফিজুর রহমান নান্নু, সিরাজুল ইসলাম মাল, পৌর বিএনপির সদস্য তিতাস, পৌর বিএনপি নেতা মনিরুজ্জামান লালসহ কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী খোকন, শহিদুল ইসলাম, আশরাফুজ্জামান রনি, সাইফুজ্জামান স্বপন, সাইফুল ইসলাম টুটুল, মোস্তাাফিজুর রহমান কাজল, গোলাম মোর্তূজা জিকো, শাহীন লস্কার, ফারুক হোসেন, ইমরান হোসেন, আহসান হাবীব হাসান, জাহিদ হোসেন ইন্ডি, বাবলুর রহমান, মিজানুর রহমান মিজান, মিলন হোসেন, তরিকুল ইসলাম তোতা, সাবেক ছাত্রনেতা তানভীর মাহমুদ রনি, বিল্লাল হোসেন, সোহেল লস্কার, হাবিল উদ্দিন, এনামুল হোসেন, ডাঃ জিয়া, জিয়ারুল, নাহিদ হাসান, আনিচুর রহমান, আমজাদ হোসেন, ঝন্টু বিশ্বাস, আবুল কালাম, সিঙ্গার সাগর বাবু, ইসাহক, ইবাদত, রাজীব হোসেন, আশরাফ, কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কোরবান আলী, ইমরান হোসেন, কালীগঞ্জ উপজেলা তারেক পরিষদের সভাপতি আব্দুস সামাদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল লস্কার, কালীগঞ্জ উপজেলা ও পৌর যুবদল, ছাত্রদল, কৃষকদল, এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপি’র সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও বিএনপি ,স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, কৃষকদল, মৎস্যজীবী দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা, অনতিবিলম্বে খালেদা জিয়ার নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সঙ্গে দলের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এর আগে দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ও ফেস্টুন নিয়ে আলোচনা সভায় যোগ দেন। বিএনপির প্রতিষ্ঠা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপি সকল স্তরের নেতাকর্মীদের জেল জুলুম ও হুলিয়া থেকে মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here