হুমায়ুন কবির ঝিনাইদহ প্রতিনিধি :

প্রথম আলোর জ্যৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে মানববন্ধন করেছেন কালীগঞ্জের সকল সাংবাদিকরা। বুধবার (১৯ মে) সকাল ১০টায় মেইন বাস স্ট্যান্ডে ধানসিঁড়ি হোটেলের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে কালীগঞ্জের সকল সংবাদকর্মী ও পেশাজীবিরা অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে প্রথম আলোর স্টাফ রিপোর্টার আজাদ রহমান বলেন, দেশে একের পর আলোচিত ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে স্বাস্থ্য মন্ত্রণালয়। বিস্তর অনিয়ম দুর্নীতির অভিযোগ রয়েছে এ মন্ত্রণালয়ের বিরুদ্ধে। গুটি কয়েক দুর্নীতিরবাজকে ধরা হলেও অনেকেই বাইরে রয়ে গেছে।দেশের খ্যাতনামা সাংবাদিক রোজিনা ইসলামের উপর বর্বরোচিত ও নেক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

মানববন্ধনে দৈনিক সমকাল পত্রিকার কালিগঞ্জ প্রতিনিধি জামির হোনেন বলেন,সচিবালয়ে সাংবাদিক রোজিনাকে আটকে রেখে হেনস্তা করা এবং পরে গ্রেফতারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিক শাহজাহান আলী সাজু,জাকারিয়া হোসেন,শিপলু জামান,মিঠু মালিথা,সুজন হোসেন,শাহারিয়ার আলম,মিশন হোসেন প্রমুখ।

অনুসন্ধানী সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেফতার করার মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে বলে মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন।বক্তারা অবিলম্বে রোজিনাকে মুক্তি না দিলে দেশব্যাপী বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার হুঁশিয়ারি দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here