নিউজবাংলা ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ছায়া থেকে বেরোতে পারছেন না বলিউডের নামি পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। তার সর্বশেষ সিনেমা ‘সড়ক ২’ টিজারেই পেয়েছিলো সুশান্ত ভক্তদের ঘৃণা। যা রীতিমত রেকর্ড করেছিলো ডিজলাইকের হিসেবে। এবার ছবিটি মুক্তি পেয়ে করলো বলিউডের ইতিহাসে সবচেয়ে লজ্জার এক রেকর্ড।

এটি ইউটিউবের পর IMDb প্ল্যাটফর্মেও মুখ থুবড়ে পড়েছে। দর্শকের ভোটের ভিত্তিতে এই প্ল্যাটফর্মে রেটিং পেয়ে থাকে বিভিন্ন ছবি। কিন্তু এবার আর দর্শকের মন জিততে পারলেন না আলিয়া ভাট, সঞ্জয় দত্তরা। IMDb-র ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে কম রেটিং পেল ‘সড়ক ২’। রেটিং স্কেলে উঠল মাত্র ১.১ নম্বর।

৯৮২১ জন ইউজার ভোট দিয়েছেন ছবিটিকে। সেখানে ১০ জনের মধ্যে মাত্র ১.১ জন বলেছেন ছবিটি ভালো। বাকি বৃহৎ অংশই ছবিটিকে মন্দ রেটিং দিয়েছেন। এর আগে সবচেয়ে খারাপ রেটিং পেয়েছিলো অজয় দেবগণের ‘হিম্মতওয়ালা’ (১.৭), রাম গোপাল বর্মার ‘আগ’ (১.৭), অভিষেক বচ্চনের ‘দ্য লেজেন্ড অফ দ্রোনা’ (২) ছবিগুলো।

এবার সেই তালিকায় শীর্ষে উঠে গেল ‘সড়ক ২’। বেশিরভাগ ফিল্ম সমালোচকই ছবিকে বোরিং, টেরিবল এবং ল্যাকলাস্টার বলেছেন।

ফিল্ম ক্রিটিকদের মতে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং তারপর বলিউডে ওঠা নেপোটিজম ঝড়ের আঁচ পড়েছে ‘সড়ক ২’ ছবির ট্রেলারে। তারজেরেই এই ট্রোলিং ও ডিজলাইকের বন্যা। মহেশ ভাটের এই ছবির ট্রেলারের বর্তমান ডিজলাইকের সংখ্যা ১.২ কোটি। ডিজলাইকে এই ছবির ট্রেলার পিছনে ফেলে দিয়েছে জাস্টিন বাইবারের ‘Baby’-কেও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here