নিউজ বািংলা ডেস্ক:

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ফাইল ছবিতথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ফাইল ছবিতথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলছি, আদালত প্রাঙ্গণে তাঁকে আনার পর সানগ্লাস পরা অবস্থায় দেখলে কারোরই মনে হয় না তিনি অসুস্থ। যদিও রিজভী সাহেবরা তাঁকে প্রতিদিনই অসুস্থ বলে দাবি করেন।’

শনিবার ঢাকার জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অভিষেক অনুষ্ঠানে সমসাময়িক রাজনীতির প্রসঙ্গে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার আর্থ্রাইটিস নতুন রোগ না, এ রোগ নিয়ে তিনি রাজনীতি করেছেন। দুইবার প্রধানমন্ত্রিত্ব করেছেন। তিনি কারাগারে যে সুযোগ-সুবিধা পাচ্ছেন, তা উপমহাদেশে নজিরবিহীন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে। তাদের সব সময় উদ্দেশ্য থাকে কীভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করা যায়। এই কথা বলে তারা নির্বাচন থেকে পালানোর পথ খোঁজে। যেভাবে তারা নির্বাচন থেকে পালাচ্ছে, তাতে তারা জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। নির্বাচন ভীতি দূর করে নির্বাচন থেকে পালানোর যে নীতি অনুসরণ করছে বিএনপি, সেই নীতি থেকে সরে এসে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি।

ভোটে ইভিএম ব্যবহারের বিষয়ে মন্ত্রী হাছান মাহমুদ বলেন, এর আগেও বিভিন্ন নির্বাচনে ইভিএম ব্যবহার হয়েছে। সেখানের আমরা ফলাফল পেয়েছি এবং সেই কেন্দ্রের ভোটের ফলাফল নিয়ে কারও কোনো আপত্তি ছিল না।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কাউন্সিলের বিভিন্ন পর্যায়ের সদস্য ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here