নিউজ বাংলা রিপোর্ট: ড. কামাল হোসেন ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানে আর ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার সময় ছিলেন ইংল্যান্ডে, এমন মন্তব্য করে আইনমন্ত্রী বলেছেন, তিনি একজন সিনিয়র আইনজীবী। তিনি জাতীয় ঐক্যফ্রন্টেরও শীর্ষ নেতা। কিন্তু তিনি কখনোই দেশ ও জাতির জন্য কোনো কাজ করেননি।

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত ‘মুক্তিযুদ্ধের চেতনার স্বপক্ষের আইনজীবীদের জাতীয় সম্মেলনে’ এসব কথা বলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে আইনমন্ত্রী বলেন, সামনের এ নির্বাচন হবে মূলত শেখ হাসিনার নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আর স্বাধীনতার বিপক্ষের দলের মধ্যে। এ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

আইনমন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে নৌকার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই। আগুন দিয়ে যারা সন্ত্রাস করেছে তাদের প্রত্যাখ্যান করতে হবে এ নির্বাচনের মাধ্যমে।

আইনজীবীদের এ সম্মেলনে আরো বক্তব্য দেন ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম, সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, বিচারপতি নিজামুল হক নাসিম ও বিচারপতি মো. তাফাজ্জাল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here