নিউজ বাংলা ডেস্ক:  টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী কালিহাতী থানার ওসি মোশাররফ হোসেনের অপসারণের দাবিতে রোববার রাতেও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট করছেন। ছবি : এনটিভি

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের অপসারণের দাবিতে এখনো রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট করছেন। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তাবু টানিয়ে লেপ-বালিশ ও কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ সরকারের সাবেক এই মন্ত্রী।

আবদুল লতিফ সিদ্দিকী জানান, দুপুর ২টার দিকে কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় সেখানকার স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খানের ইন্ধনে তাঁর গাড়িবহরে হামলা করে। এতে তাঁর ব্যক্তিগত গাড়িসহ আরো তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এ সময় ইটপাটকেলের আঘাতে তাঁর কয়েকজন নেতা-কর্মী আহত হয়।

লতিফ সিদ্দিকী আরো বলেন, যে পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হবে ততক্ষণ পর্যন্ত তিনি অবস্থান কর্মসূচি পালন করবেন।

হামলার প্রতিবাদে এর আগে রোববার বিকেল সাড়ে ৩টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান ধর্মঘট পালন করেন লতিফ সিদ্দিকী। পরে তিনি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহিদুল ইসলামের কাছে একটি লিখিত অভিযোগ জমা দেন। রিটার্নিং কর্মকর্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া আশ্বাস দিলে লতিফ সিদ্দিকী বিকেল ৫টার দিকে ধর্মঘট প্রত্যাহার করে চলে যান।

পরে আবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে কালিহাতী থানার ওসি মোশাররফ হোসেনকে অবিলম্বে অপসারণের দাবি জানিয়ে ফের ধর্মঘট শুরু করেন। তাঁর দাবি না মানায় তিনি রাতেও সেখানে অবস্থান করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here