নিউজবাংলা ডেস্ক

“নারী উদ্যোক্তা ফোরাম” সম্প্রতি তাদের তিন বছর পূর্তি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন, জাতীয় শিশু দিবস উপলক্ষে এবং ঈদকে সামনে রেখে যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে আয়োজন করে উদ্যোক্তাদের জন্য এক জাঁকজমক পূর্ণ ঐকতানের মেলার।


নারী উদ্যোক্তা ফোরাম আয়োজিত “ঐকতানের মেলা ” শুধুমাত্র গ্রুপের সদস্যদের জন্য আয়োজিত হয়নি , এই মেলায় অংশগ্রহণ করেছে সারা দেশের সমস্ত দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা।
গত ১৭এবং ১৮ মার্চ ২০২৩ দেশে বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও সেল, আর্ট কম্পিটিশন, এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে  নারী উদ্যোক্তা ফোরামের তৃতীয় বর্ষ পূর্তি খুব সুন্দর এবং জাঁকজমক ভাবে সম্পন্ন হয়েছে ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএফডিএস এর চেয়ারম্যান ড. তানজিবা রহমান এবং বিডিইএস এর চেয়ারম্যান জসিমউদ্দিন জয়।

মেলার প্রথম দিনে উদ্দ্যোক্তাদের পণ্য প্রদর্শনের পাশাপাশি ছিলো শিশু দিবস উপলক্ষে শিশু কিশোরদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা। উদ্দ্যোক্তাদের নিজেদের গল্প পরিবেশনা ” আমাদের গল্প”।

দ্বিতীয় দিনের আয়োজনে ছিলো শিশুদের জন্য ক্রাফটিং, সাংস্কৃতিক অনুষ্ঠান, রাফেল ড্র সহ নানা আয়োজন।
নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার বলেছেন আমাদের এই ঐকতানের মেলা আমাদের গ্রুপের মিশনের একটি অংশ মাত্র। সদস্যদের ব্যবসায়ের প্রচার ও বিকাশের সুযোগ তৈরি করার জন্য পণ্য প্রদর্শনী ও ব্যবসায়ীক সচেতনতা তৈরি করার জন্য এ আয়োজন। এছাড়া পারস্পরিক সম্পর্ক উন্নয়নের মাধ্যমে নিজেদের ব্যবসা সম্প্রসারণ করার চেষ্টা করছি।

নারী উদ্যোক্তা ফোরাম এমন একটি সংগঠন যেখানে  নিজের এবং তাদের কমিউনিটি সদস্যের  প্রচার ও বিকাশের জন্য একসাথে কাজ করে। বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here