নিউজবাংলা ডেস্ক:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২২)। শনিবার দিবাগত রাতে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড় এলাকার মুন্টির বাগানে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই তরুণী জেলার তানোর উপজেলার বাসিন্দা। তিনি রাজশাহী নগরীর শাহামখদুম এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিলেন।

এ ঘটনায় রাতেই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- রাজশাহী নগরীর দামকুড়া থানার বিন্দারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. আবদুস শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং একই এলাকার মৃত. আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

রোববার (০১ নভেম্বর) সকালে এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। গ্রেফতার তিনজনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগী তরুণীর বরাত দিয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, ওই তিনজনের সঙ্গে ভুক্তভোগী তরুণীর পূর্বপরিচয় ছিল। তারা একসঙ্গে সবজির ব্যবসা করতেন। হিসাব-নিকাশের কথা বলে ডেকে নিয়ে ওই তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে অভিযুক্তরা।

অভিযোগ পেয়ে রাতেই নগরীর কাশিয়াডাঙ্গ ও দামকুড়া থানা পুলিশের সহায়তায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়। ওই তরুণীর দায়ের করা মামলায় রোববার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। এছাড়া ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here