কামাল ইয়াসীন, রাজশাহী

রাজশাহীর কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ বলেছেন,বারোটি বছর দায়িত্ব পালন কালে প্রধানমন্ত্রীর নির্দেশনায়,সাংসদ আয়েন উদ্দিনের নেতৃত্বে ব্যাপক উন্নয়ন কাজ করেছি। রাস্তাঘাট উন্নয়ন, পয়ঃনিষ্কাশনে উন্নত ড্রেনেজ ব্যবস্থা, শিক্ষা প্রতিষ্ঠানে সুপেয় পানি সরবরাহ, পৌর এলাকার সরকারি গোরস্থান নির্মাণ, মসজিদ, মাদ্রারার উন্নয়ন, পৌর এলাকা আলোকিত করতে লাইটিং ব্যবস্থার উন্নতিকরণ, তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সংস্কৃতি জন্য সার্বিক সহযোগিতা করেছে অগ্রাধিকার ভিত্তিতে।

নির্বাচনী প্রস্তুতির অংশ হিসেবে বুধবার দুপুরে পৌর কার্যালয়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,সরকারি বিভিন্ন ভাতা সুষ্ঠভাবে বন্টন ও বর্ধিতকরণ, বিগত করোনাকালীন সময়ে দলমত নির্বিশেষে পৌরবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সরকারি ত্রাণ ও নিজস্ব অর্থয়ানে সাহায্য ও সহযোগিতা অব্যহত রাখেন। করোনায় মৃত ব্যক্তিদের দাফন-কাফনে সাংসদ আয়েন উদ্দিন সাথে জানাযায় উপস্থিত হয়ে সম্পন্ন করেছি।বর্তমানে পৌর উন্নয়নে ১০ কৌটি টাকা, জলবায়ু পরিবর্তন ২ কৌটি টাকার কাজ চলমান রয়েছে। আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রি মহল আমার ও আমার পূর্ব পুরুষদের সুনাম ক্ষুন্ন করতে একটি কুচক্রী মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

পৌর মেয়র বলেন,বংশ পরস্পরায় আমরা সমাজসেবা মূলক কাজে সম্পৃক্ত। আমার দাদা, বাবা সহ আমরা প্রায় ৫০ বছরের বেশী সময় ধরে নির্বাচিত জনপ্রনিধি হিসেবে কল্যান মূলক দায়িত্ব পালন করে আসছি। আমার বাবা প্রয়াত আবুল কাশেম মিঞা ৩৬ বছর ধরে রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এবারের নির্বাচনে দলীয় প্রতীক পেলে পৌরবাসি ভোটের মাধ্যমে আবারো আমাকে বিজয়ী করবেন ইনশাআল্লাহ্। দায়িত্ব পেলে পৌরবাসীর ভাগ্য উন্নয়নে অসমাপ্ত কাজ সমাপ্ত এবং সম্ভাবনাময় দিগন্ত উন্মোচন করে পৌরবাসীকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক খবর পত্র রাজশাহী প্রতিনিধি কামাল ইয়াসীন, দৈনিক সোনার দেশের মোস্তফা কামাল, সানসাইন প্রতিনিধি সাদিকুল ইসলাম স্বপন, নতুন প্রভাত প্রতিনিধি মুত্তাকিন আলম সোহেল, মুঞ্জুর রহমান, আনসার তালুকদার আজকের বসুন্ধরা, রাসেল, সুমন শান্তসহ অন্যান্য অন-লাইনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here