নিউজবাংলা ডেস্ক:

লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে কামাল হোসেন (৩৫) নামের এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের দক্ষিণ মকদ্দস গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহত কামাল মকদ্দস গ্রামের আবুল বাশারের ছেলে ও পার্বতিনগর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক। দলীয় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের লোকজনই কামালের ওপর হামলা চালিয়েছে বলে স্থানীয় সূত্র জানা গেছে।

হামলায় কামালের মাথা, পা, হাতসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

চিকিৎসাধীন কামাল জানান, বিকেলে ঘর থেকে বের হয়ে ছেলেকে নিয়ে তিনি দোকানে যান। বাড়ি ফেরার পথে কয়েকজন লোক ব্যাটারিচালিত সিএনজিযোগে এসে তাকে বাগানের ভেতরে নিয়ে যান। একপর্যায়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে রক্তাক্ত করা হয়। আহত অবস্থায় তাকে ফেলে রেখে দ্রুত হামলাকারীরা চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। মুখোশপরা থাকায় হামলাকারীদের তিনি চিনতে পারেননি।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ বলেন, ‘ঘটনাটি মর্মান্তিক। যে বা যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here