নিউজ বাংলা ডেস্ক :

কুমিল্লার লালমাই উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার  সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুজন।  রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাগমারা জামতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কুমিল্লা নগরীর গোয়ালপট্টি এলাকার বন্দন হোটেলের মালিক ও নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের ঘোড়া ময়দান গ্রামের জসিম উদ্দিন (৪৫), জসিমের স্ত্রী সেলিনা বেগম (৪০), শাশুড়ি সকিনা বেগম (৭০), ছেলে শিপন (১৭) ও হৃদয় (১৫), মেয়ে নিপু আক্তার (১৩) এবং সিএনজিচালিত অটোরিকশার চালক জামাল হোসেন (৩৫)। অটোরিকশাচালক জামাল হোসেন একই উপজেলার করপতি বেপারি বাড়ির মৃত জিতু মিয়ার ছেলে।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার জানান, লাকসামগামী তিশা পরিবহনের একটি বাসের সঙ্গে কুমিল্লাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়। আহত হয় চারজন। এদের মধ্যে দুই শিশুসহ সাতজন অটোরিকশার যাত্রী, বাকি দুজন বাসের যাত্রী।

আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অটোরিকশার আরো দুই যাত্রী মারা যায়। এখন হাসপাতালে বাসের দুই যাত্রী চিকিৎসাধীন আছে বলে জানান ওসি।

পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here