নিউজ বাংলা ডেস্ক :

শুক্রবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এরশাদের কাছে যান তিনি। এ সময় এরশাদের সন্তান রাহ্গীর আল মাহে এরশাদ সেখানে উপস্থিত ছিলেন।

৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণ ছাড়াও লিভার জটিলতায় ভুগছেন। গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে।

জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা রওশন স্বামী এরশাদকে দেখে আসার পর তার কার্যালয় থেকে বিবৃতি পাঠিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যানের জন্য দোয়া চাওয়া হয়।

বিবৃতিতে বলা হয়, সিএমএইচের এর চিকিৎসায় সন্তোষ প্রকাশ করেছেন বিরোধীদলীয় উপনেতা। দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সাথে আলাপ করে রওশন এরশাদ আশা করছেন, দ্রুত সুস্থ হয়ে উঠবেন জাপা চেয়ারম্যান।

“শারীরিক অবস্থার উন্নতির এ ধারাবাহিকতা বজায় থাকলে জাতীয় পার্টির চেয়ারম্যান দ্রুত সুস্থ হয়ে উঠবেন,” বলেন রওশন এরশাদ।

এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

সাবেক সামরিক শাসক এরশাদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে হিমোগ্লোবিন ঘাটতির কথা জানান চিকিৎসকরা। পরে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন এরশাদ। তাতেও পুরোপুরি সেরে উঠেননি তিনি।

অসুস্থতার জন্য এরশাদ তার দলের কোনো রাজনৈতিক কর্মকাণ্ডেও যোগ দিতে পারছেন না। রংপুর-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে হুইল চেয়ারে করে জাতীয় সংসদে শপথ নিতে গিয়েছিলেন তিনি।

গত ঈদুল ফিতরের আগে গুলশানের ওয়েস্টিন হোটেলে কূটনীতিককদের সম্মানে এক ইফতার মাহফিলে আসেন এরশাদ। এরই মধ্যে ট্রাস্ট গঠন করে তাতে তার সব স্থাবর-অস্থাবর সম্পত্তি দান করেছেন।

এদিকে উন্নত চিকিৎসার জন্য এরশাদকে ফের দেশের বাইরে নেওয়ার মতো প্রয়োজনীয় অর্থ জাতীয় পার্টির কাছে নেই বলে দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here