নিউজবাংলা ডেস্ক:

কয়েকমাস আগে সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ে

গ্ল্যামারে চোখ ঝলসে দিতেন। চেহারা হোক বা অনুকরণীয় বাজখাই গলা। সঞ্জয় দত্তকে রুপালি পর্দা এভাবেই দেখে এসেছে এতোদিন। একের পর এক ছবিতে সঞ্জয় দত্ত ভক্তদের বিনোদন দিয়েছেন নিজের ট্রেডমার্ক ভঙ্গিতে।

তবে সোমবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হওয়া একটি ছবিতে সঞ্জয় দত্তকে দেখে সহজে চিনতে পারা মুশকিল। কোথায় সেই জৌলুস আর গ্ল্যামার!

সোমবার ভাইরাল হওয়া ওই ছবিতে নীল রঙের টি-শার্ট এবং গাড় নীল রঙের প্যান্ট পরিহিত অবস্থায় দেখা যায় এই অভিনেতাকে। তবে, তার ক্ষীণকায় শরীর দেখে আঁতকে উঠেছেন ভক্তরা।

ছবিতে দেখা যায়, তার শীর্ণকায় চোখে মুখে অস্বাস্থ্য, অসুখের চিহ্ন সর্বত্র। সুস্বাস্থ্যের অধিকারী সঞ্জয় দত্ত অনেক রোগাও হয়ে গিয়েছেন। তার পরেই ভক্তদের মাঝে আশঙ্কা ছড়িয়ে পড়ে, ঠিক আছেন তো অভিনেতা?

জানা যায়, সঞ্জয় দত্ত বর্তমানে শুটিং থেকে ব্রেক নিয়েছেন নিজের স্বাস্থ্যের জন্য। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তার। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন। মাঝে কোকিলাবেন হাসপাতাল ছাড়া আর বিশেষ কোনো জায়গায় দেখা যায়নি সঞ্জু বাবাকে।

কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে গিয়েছিলেন এ বলিউড অভিনেতা। সেখানে বহুদিন পর নিজের পুত্র সহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করলেন তিনি।

এর মধ্যে বিমানবন্দরে এক ভক্তের সঙ্গে সঞ্জয় দত্ত’র ছবি ভাইরাল হয় সোমবার। একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই ছবি। সঞ্জয় দত্তের ভক্তরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here