নিউজবাংলাডেস্ক:

সাকিব আল হাসান দেশে ফিরবেন কবে, এ নিয়ে গুজব-গুঞ্জনের অন্ত নেই। এমনকি সাকিবকে যারা বিমানবন্দরে প্রকোটল সেবা দিয়ে থাকেন সব সময়, তারা পর্যন্ত নিশ্চিত নন, সত্যিই তিনি কখন ফিরে আসছেন দেশে। মোট কথা, সোমবার এবং আজ মঙ্গলবার সারাদিনই টক অব দ্য ক্রিকেট হচ্ছে, সাকিবের দেশে ফেরা।

সোমবারই গুঞ্জন তৈরি হয়েছিল, ওইদিন নাকি ভোরে দেশে ফিরে এসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কিন্তু পরে জানা গেলো, এই গুঞ্জন সত্য নয়। যদি সাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, আজই বাংলাদেশ সময় ভোরে নিউ ইয়র্ক থেকে বাংলাদেশের বিমানে উঠছেন দেশ সেরা এই ক্রিকেটার।

সুতরাং, সাকিবের বিমান বাংলাদেশের আকাশ স্পর্শ করে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে আজ গভীর রাতে। ইমিগ্রেশন শেষ করতে করতে পার হয়ে যাবে মধ্যরাত। অর্থ্যাৎ অফিসিয়ালি তার ফেরার তারিখ লেখা হবে, ২ সেপ্টেম্বর।

করোনাভাইরাস সংক্রমণের একেবারে শুরুতেই যুক্তরাষ্ট্রে স্ত্রী-কন্যার কাছে চলে যান সাকিব। সেখানে তিনি সঙ্গ দেন সন্তান সম্ভবা স্ত্রীর। পরে, সাকিব হলেন দ্বিতীয় কন্যার বাবা।

এমনিতেই ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞা, তারওপর বিশ্বব্যাপি বিরাজমান করোনা মহামারি- সব মিলিয়ে সাকিব আল হাসান ইচ্ছায় হোক আর অনিচ্ছায় হোক- থাকতে হয়েছে যুক্তরাষ্ট্রে। এবার তার ক্রিকেটে ফেরার পালা। ২৮ অক্টোবর শেষ হবে তার নিষেধাজ্ঞার মেয়াদ। ২৯ অক্টোবর থেকে হয়ে যাবেন মুক্ত সাকিব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড চাইছে, নিষেধাজ্ঞা থেকে ফেরার পরপরই যেন তিনি মাঠে ফিরতে পারেন। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টেই যেন ফিরতে পারেন, সে লক্ষ্যে এখন থেকেই অনুশীলন শুরু করে দেবেন সাকিব। নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে তিনি অনুশীলন করবেন বিকেএসপিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here