Newsbangla Desk

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) খাসি নিয়ে র্যালি করেছে আর্জেন্টিনা সমর্থকরা। রোববার (১৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে টুকিটাকি চত্বর থেকে র্যালিটি বের হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় মিলিত হয়।

বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সব নেতৃবৃন্দ, সব হল ইউনিটের নেতাকর্মী, অনুষদ ও বিভাগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের সমর্থকরা উপস্থিত ছিলেন। এসময় ‘আমাদের হাতে খাসি, কাপ পাবে মেসি’ স্লোগান দেন সমর্থকরা।

এর আগে সমর্থকদের নিয়ে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল-গালিব সভাপতি ও নাহিদুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। পরে বিভিন্ন হল ও অনুষদের কমিটি ঘোষণা করা হয়।

আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু  বলেন, মেসির জীবনে কোনো অপূর্ণতা নেই। শুধু রয়েছে একটি বিশ্বকাপ জেতার অপূর্ণতা। আজ বিশ্বকাপ জিতে সেটাও পূর্ণ করবে। বাংলাদেশ থেকে প্রিয় দলের প্রতি যে পরিমাণ দোয়া আছে এ দোয়ার ফলে অবশ্যই আজকে আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে।

লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী অন্তিক বিশ্বাস বলেন, প্রিয় দল কয়েক বছর পর ফাইনালে উঠেছ। বিশ্বকাপ ছাড়া খালি হাতে সেখান থেকে ফিরবে না ইনশাআল্লাহ। মেসির পারফর্মেই কাতার বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে উঠবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here