নিউজবাংলা ডেস্ক

বুধবার বার্সেলোনা সভাপতি হিসেবে অভিষেকের দিন হোয়ান লাপোর্তা জানান তার প্রধান লক্ষ্য লিওনেল মেসিকে রেখে দেয়া। আর তার দুই দিন পর, স্প্যানিশ সাংবাদিক হোয়ান ফনতেস তার টুইটারে জানালেন চুক্তি নবায়ণ করতে যাচ্ছেন আর্জেন্টাইন গ্রেট।চলতি মৌসুমের শুরুতেই বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। তখনই সামনে আসে তৎকালীন ক্লাব সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউর সঙ্গে তার বিরোধ। বার্তোমেউ আছেন বলেই মেসি থাকবেন না, এমন গুঞ্জনও ছিল।
অক্টোবরে সভাপতির পদ থেকে পদত্যাগ করেন বার্তোমেউ। ৭ মার্চ নির্বাচনের পর ক্লাবের নতুন সভাপতি নির্বাচিত হন হোয়ান লাপোর্তা। এসেই ঘোষণা দেন, ‘বার্সেলোনাকে মেসিকে ভালোবাসা আর সে কোথায় যাচ্ছে না।’
মার্কা ও মুন্দো দেপোর্তিভোর মতো শীর্ষস্থানীয় স্প্যানিশ ক্রীড়া দৈনিকগুলো জানায় লাপোর্তা চাইছেন এপ্রিলের শুরুতেই মেসির সঙ্গে কাগজে কলমে নতুন চুক্তি সইয়ের কাজ সেরে ফেলতে।
শুক্রবার স্প্যানিশ সাংবাদিক ও বার্সেলোনার কাছে লোক হিসেবে খ্যাত ফনতেস জানালেন মেসির সইয়ের তারিখ! তার মতে ৫ই এপ্রিল মেসি বার্সেলোনার সঙ্গে এক বছরের জন্য চুক্তি নবায়ন করবেন। নিজের টুইটার হ্যান্ডলে এমনটা জানান তিনি।
যদিও মেসিকে নেয়ার দৌড়ে এরইমধ্যে যোগ দিয়েছে ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে, ফনতেসের এমন ঘোষণায় তাদের উৎসাহে ভাটা পড়বে নিঃসন্দেহে।
চলতি মৌসুমে বরাবরের মতোই ছন্দে আছেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here