নিউজবাংলা24ডেস্ক:
চট্টগ্রামে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন নগরের ওয়ার্ড বিএনপির এক নেতা। এ নিয়ে চট্টগ্রামে মারা গেলেন নয়জন। আর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩২ জন।
বুধবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসকান্দর উল্লাহ (৫৪) নামে এই বিএনপি নেতার মৃত্যু হয়। ব্রঙ্কাইটিসে আক্রান্ত এই রোগী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর ৩ মে তাঁকে জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। শুরু থেকেই তাঁকে আইসিইউতে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছিল। তিনি দুদিন সুস্থ ছিলেন। বুধবার সকালে হঠাৎ অবস্থার অবনিত হয়। এরপর মারা যান।
চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার নাথ বলেন, সম্ভবত এসকান্দর ধুমপান বেশি করতেন। আমাদের প্রচলিত যে চিকিৎসা সেটা তাঁকে দেওয়া হয়েছে। কিন্তু বাঁচানো যায়নি।
চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনাভাইরাসে সংক্রমিত আরও ৬২ রোগী চিকিৎসাধীন আছেন বলে জানান অসীম কুমার নাথ।
চট্টগ্রাম মহানগর বিএনপির নেতারা জানান, এসকান্দর আগে নগরের সরাইপাড়া ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন। তিনি বর্তমান ওয়ার্ড বিএনপি কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
এসকান্দর উল্লাহর মৃত্যুতে সাবেক মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এবং চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here