নিউজবাংলা ডেস্ক:

সাতাত্তর বছর বয়েসেও তাঁর অদম্য প্রাণশক্তি। সদ্য করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। অমিতাভ বচ্চন শুরু করে দিলেন মেগা গেম শো কৌন বনেগা ক্রোড়পতির কুড়ি নম্বর সিজনের শুটিং। দু’হাজার সালে শুরু হয়েছিল কে বি সি। মাঝে শাহরুখ খানকে দিয়ে সঞ্চালনা করানোর চেষ্টা উদ্যমেই শেষ হয়ে যায়। অমিতাভ বচ্চনের শো হিসেবেই কে বি সি চিহ্নিত। সেই অমিতাভ সেটে ফিরলেন দাপটে। যদিও সোশ্যাল মিডিয়ায় ভারাক্রান্ত হৃদয়ে তিনি লিখলেন – সব বদলে গেছে।

অমিতাভ তাও বলেছেন যে, কে বি সির উষ্ণতা তাঁকে স্পর্শ করেছে। সোশ্যাল মিডিয়ায় কে বি সি সেটে তাঁর থ্রি পিস পরা এবং গলাবন্ধ স্যুট পরা দুটি ছবিও তিনি পোস্ট করেছেন।
অমিতাভ বচ্চনের মতো অতটা ভাগ্যবান নন সালমান খান। তাঁর বিগ বস পিছিয়ে গেল আরও একমাস। বিগবস শুরু হওয়ার কথা ছিল পাঁচ সেপ্টেম্বর। তা পিছিয়ে হচ্ছে পাঁচ অক্টোবর। মুম্বাইয়ের টানা বৃষ্টিতে সেট নির্মাণে সমস্যা হওয়াতেই এই দিন পরিবর্তন। বিগ বস এ করোনার কারণে এবার কোনও বিদেশি প্রতিযোগী থাকছেন না। বলিউডের বহু টিভি শিল্পী থাকছেন এবার বিগ বস হাউসে। তাঁদের প্রত্যেককে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিতে হবে। বিগবস এর ঘরের কেউ অসুস্থ হলে তাঁকে সঙ্গে সঙ্গে প্রতিযোগিতার বাইরে যেতে হবে। প্রতিদিন বিগ বস হাউস স্যানিটাইজ করা হবে বলে জানান হয়েছে। গতবার বিগবস সব থেকে বেশি রেটিং পেয়েছে। তাই, এবারও বিগ বসকে আকর্ষণীয় মোড়কে সাজান হচ্ছে। করোনাকে বিগ বস হেলায় হারাবে, প্রযোজকদের এমনই ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here