নিউজবাংলা ডেস্ক:

কয়েকদিন আগেই ৩৪তম জন্মদিন গেছে সর্বকালের সেরা স্প্রিন্টার উসাইন বোল্টের। সে উপলক্ষে সারপ্রাইজ পার্টিরও আয়োজন করেছিলেন। করোনা কালে সামাজিক দূরত্বের বিষয়টি না মানায় এখন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে জ্যামাইকান এই কিংবদন্তি।

বিশ্ব রেকর্ড গড়া স্প্রিন্টার এবং আটবারের অলিম্পিক স্বর্ণ-পদকজয়ী উসাইন বোল্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বোল্টের সেই পার্টিতে ছিলেন ম্যানচেস্টার সিটি ও ইংলিশ ফরোয়ার্ড রাহিম স্টার্লিংও। এই অবস্থায় তার করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা নিয়েও নানা গুঞ্জন চলছে। কারণ ৫ সেপ্টেম্বরেই উয়েফা নেশনস লিগে আইসল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।

সোমবার (২৪ আগস্ট) বোল্ট করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে জ্যামাইকার স্বাস্থ্য মন্ত্রণালয়। এক বিবৃতিতে জানানো হয়, ১০০ ও ২০০ মিটারের দৌড়ে বিশ্ব রেকর্ড গড়া তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বোল্টও এক ভিডিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের অফিসিয়াল টুইটার পেজে পোস্ট করা সেই ভিডিওতে তিনি বলেন, ‘নিরাপদ থাকার জন্য আমি নিজে থেকে কোয়ারেন্টিনে আছি। বিষয়টাকে সহজভাবে নিন। ’ আর সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নিরাপদে থাকো আমার প্রিয় মানুষেরা। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here