নিউজবাংলা ডেস্ক 

রমজান মাসব্যাপি ইফতার কর্মসূচী গ্রহন করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। আজ শনিবার দ্বিতীয় দিনে দলের কেন্দ্রিয় কার্যালয় চত্বরে বিপুল সংখ্যক মানুষের মাঝে ইফতার বিতরণ করে। দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু রোজাদারদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্যে বলেন, দ্রব্যমূল্যের কষাঘাতে বহু মানুষ তার পরিবারের জন্য ইফতারের ব্যবস্থা করতে পারছে না। রাষ্ট্রের দায়িত্ব ছিল প্রতিটি নাগরিক যাতে ভালোভাবে ইফতার করতে পারে। কিন্তু সরকার এতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এমনি পরিস্থিতিতে  এবি পার্টি পল্টন ও বিজয় নগর এলাকায় বসবাসকারী মানুষকে ইফতারসহ এক বেলা খাবারের আয়োজন করেছে।

মঞ্জু বলেন, রোজাদারগণ নিদারুণ অর্থনৈতিক কষ্টে দিনাতিপাত করছেন। যাদের বাসায় ইফতারের ব্যবস্থা নাই বা ভালভাবে ইফতার করার সামর্থ্য নাই। তাদের জন্য আমার বাংলাদেশ পার্টি – এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিদিন উন্নতমানের স্বাস্থ্যসম্মত খাবার ও ইফতার তৈরীর ব্যবস্থা করা হয়েছে।

ইতিমধ্যে বিজয় নগর হোটেল ৭১ এর উল্টো দিকে সায়হাম স্কাই ভিউ টাওয়ারের নীচে একটি অস্থায়ী ইফতার ক্যাম্পের প্যান্ডেল (মেহমান খানা) স্থাপন করেছে এবি পার্টি। এই মেহমানখানায় বিকেল সাড়ে পাঁচটা থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত মেহমানদের প্রবেশের ব্যবস্থা থাকবে। সকল আল্লাহ তায়ালার মেহমান রোজাদারদের নিয়ে এবি পার্টির নেতৃবৃন্দ প্রতিদিন একসাথে বসে এখানে ইফতার করবেন ও আল্লাহর দরবারে মোনাজাতে শরিক হবেন।
এই দাওয়াত অসহায় দুর্দশাগ্রস্ত রোজাদার ভাই-বোনদের জন্য উন্মুক্ত। পল্টন ও বিজয় নগর এলাকায় বসবাসকারী অসহায় এবং কষ্টে নিপতিত রোজাদারদের এই দাওয়াত পৌঁছে দেয়ার আহবান জানান হয়েছে।
কোন স্বচ্ছল, সামর্থ্যবান ভাই-বোন যদি এই উদ্যোগে সাহায্য করতে চান, বা নগদ অর্থ ও ইফতার উপকরণ দিয়ে শামীল হতে চান সেটিও করা যাবে বলে জানান হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here