বিনোদন ডেস্ক : অভিনেত্রী পামেলা এন্ডারসন (৫১)সব রকম রিয়েলিটি টিভি শো বাতিল করার আহ্বান জানিয়েছেন । বিশ্বজুড়ে সাম্প্রতিক সময়ে রিয়েলিটি টিভি শোর কমপক্ষে ৩৮ জন তারকা আত্মহত্যা করার ফলে তিনি এমন আহ্বান জানিয়েছেন। তার মতে, এসব শো থেকে তারকাদের বিপথগামী করে তোলা হয়। এ জন্যই তারা আত্মহত্যা করেন।

পামেলা এন্ডারসন নিজেও বিগ ব্রাদার, ড্যান্সিং অন আইস, ড্যান্সিং উইথ দ্য স্টারস নামে রিয়েলিটি টিভি শোতে অংশগ্রহণ করেছেন। তার রগরগে পোশাক, শরীরকে উপস্থাপন সব মিলে তিনি নিজে সেক্স বোমা হিসেবে পরিচিতি পেয়েছেন। তার নাম উচ্চারণ করলেই বিশ্বজুড়ে মানুষের চোখের সামনে ভেসে ওঠে এমনই এক ছবি। তিনি কেন রিয়েলিটি টিভি শোর বিরুদ্ধে এসব কথা বলেছেন!
বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ বলছে পামেলা নিজেই তার টুইটারে লিখেছেন, ‘অনুগ্রহ করে আর যেন কোনো রিয়েলিটি শো করা না হয়।
আর যেন কোন রিয়েলিটি তারকা না আসেন। এমন কি ফ্রান্সতো এসব দিয়ে দূষিত হয়ে গেছে। এতে বেপরোয়া ও বিপথগামী করে তোলা হচ্ছে আর্টিস্টদের।’

তিনি আরো লিখেছেন, কমিশন পাবেন এমন লড়াইরত এজেন্টরা এসব টিভি শো করছেন। আর তার শিকারে পরিণত হচ্ছেন আর্টিস্টরা। তারপর তাদেরকে বিপুল পরিমাণ অর্থ বা অসীম আনন্দ ছাড়াই ছেড়ে দেয়া হচ্ছে। আর্টিস্টদের ব্যবহার করা হচ্ছে নোংরাভাবে। এতে কোনো স্বস্তিও পাবেন না একজন আর্টিস্ট, যদি তিনি অর্জিত অর্থ কোনো দাতব্য সংস্থায় দান করে না দেন। এভাবেই আমি আমার বিষয়কে ভুলে গিয়েছি।

বৃটিশ মিডিয়ায় প্রকাশ পেয়েছে যে, এ পর্যন্ত রিয়েলিটি টিভি শোর সঙ্গে সংশ্লিষ্ট ঘটনায় কমপক্ষে ৩৮ জন তারকা আত্মহত্যা করেছেন। তা সত্ত্বেও এর সঙ্গে যুক্ত যেসব বস তারা কোনো রকম সমর্থন ছাড়াই মানুষকে বিপন্ন করে তুলছেন। লাভ আইল্যান্ড তারকা মাইক থালাসিটিসের আত্মহত্যার পর এ প্রবণতা দেখা দিয়েছে। গত বছর আত্মহত্যা করেছেন আইটিভি শো’র সোফি গ্রাডন (৩২)। গত বছর নিউক্যাসলের কাছে পন্টেল্যান্ডে পিতামাতার বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here