লালমনিরহাট প্রতিনিধি

এবি পার্টির যুগ্ম আহবায়ক আবু হেনা মু. এরশাদ হোসেন সাজু বলেছেন, ২১ শে ফেব্রুয়ারী ভাষার জন্য শহীদেরা যে ভাবে ঐক্যবদ্ধ হয়ে  মাতৃভাষা বাংলা ভাষাকে সমুন্নত করেছে, আমাদের এখন দেশ ও গণতন্ত্র রক্ষায়  ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। বাংলা ভাষার সঠিক চর্চা থেকে যেন সরে না আসি সেদিকে নজর দিতে হবে। আজ সালাম, বরকত রফিকদের জন্য সবার হাত তুলে আল্লাহর কাছে তাদের জন্য দোয়া করতে হবে- শুধু ২১ শে ফেব্রুয়ারী নয়, জন্ম থেকে জন্মান্তর।

তিনি রোববার লালমনিরহাট জেলা এবি পার্টির উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারি ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা এবি পার্টির সদস্য সচিব এ্যাড. তানজিম আহমেদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি  ছিলেন জেলা এবি পার্টির আহ্বায়ক  মো. আসাদুজ্জামান আসাদ,গাইবান্ধা জেলা এবি পার্টির আহ্বায়ক  মো. বেলাল হোসেন, গাইবান্ধা জেলার সদস্য সচিব  মো.  মু্র্ত্তজা খান, এবি পার্টির পাটগ্রাম পৌর আহ্বায়ক মো. আল আমিন ও যুগ্ম আহ্বায়ক রাশেদ হোসেন প্রমুখ।

 বিশেষ অতিথি বক্তব্যে আসাদুজ্জামান আসাদ বলেন ২১ আমাদের অহংকার, ২১ আমাদের চেতনা । ২১ শে ফেব্রুয়ারিতে সবাইকে দেশ সংস্কারের চেতনায় জাগ্রত হতে হবে। আমার বাংলাদেশ পার্টি সে কাজটিই করে যাচ্ছে আর ভবিষ্যতেও করে যাবে। এসময় উপস্থিত নেতারা শহীদ দিবসের তাৎপর্য তুলে ধরেন। অনুষ্ঠানে শহীদদের আত্মার মাগফিরাত ও দোয়া করার মাধ্যমে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here