হুমায়ুন কবির, ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জে কাশিপুর ও বারোবাজার এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠী “বেদে পল্লীর” মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে “উত্তরণ ফাউন্ডেশন”। ঢাকা রেঞ্জের ডি আই জি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান (বিপিএম বার,পিপিএম বার)এর নির্দেশনা ও সহযোগিতায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের পুলিশ সুপার জনাব মুনতাসিরুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিতছিলেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল বাশার, মোঃ আনোয়ার সাঈদ অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ জামির হোসেন, সহ সভাপতি হাবিব উসমান, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ- সভাপতি রফিকুল ইসলাম মন্টু ও গণমাধ্যম কর্মীসহ পুলিশের সদস্যরা।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের পাশে দাঢ়িয়ে তাদেরকে সহায়তা দেওয়ার জন্য এই ফাউন্ডেশন গঠন করেন পুলিশের ঢকা রেঞ্জের ডি আই জি হাবিবুর রহমান। তারই ধারাবাহিতায় আজকের এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। এইঅনুষ্ঠানের মাধ্যমে তারা সমাজের বিত্তশালী মানুষদের প্রতি সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়াতে আহ্বান জানান।

 

অনুষ্ঠান শেষে পুলিশের সার্বিক তত্ত্বাবধায়নে বেদে সম্প্রদায়ের পাঁচশত জন মানুষের মাঝে কম্বল বিতরণ করেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here