নিউজবাংলা ডেস্ক:

 

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর এলাকায় সাকিল হোসেন নাঈম (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছেন লিমন নামের একজন। এ ঘটনায় পুলিশ মো. হাবিব (২৫) ও হৃদয় মিয়া (২২) নামে হতাহতদের দুই সহকর্মীকে আটক করেছে। শুক্রবার রাতে বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাকিল ইসদাইর এলাকায় ভাড়া থাকতেন। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নূর মোহাম্মদ (এসআই) বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরুণদের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একজনকে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে। নিহত সাকিলের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিহতের মা নাজমা বেগম বলেন, বাড়িতে মোবাইল ফোনে চার্জে রেখে বাইরে যান সাকিল। পরে তিনি স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পান যে ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।

সাকিলের আহত বন্ধু লিমন বলেন, সাকিল ও তাঁর সঙ্গে একই কারখানায় হৃদয় ও হাবিব কাজ করেন। সাকিল রাত সাড়ে ৮টার দিকে হৃদয়ের এক ভাতিজাকে মারধর করেন। এই ঘটনার জেরে রাত সাড়ে ৯টার দিকে হৃদয় ও হাবিবসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here