ঢাকা: আজ রবিবার সকাল ১০টায় সোহরাওয়ার্দী উদ্যানে ‘শুকরানা মাহফিল’ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা প্রদান উপলক্ষে হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর নেতৃত্বাধীন আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত এ শুকরানা মাহফিলে ১০ লাখ মানুষের সমাগম ঘটানোর টার্গেট নেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে হেফাজতের কর্মীদের মাহফিল স্থলে আসতে দেখা গেছে।

এদিকে এই মাহফিলের জন্য রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়েছে।
নির্দেশনায় সর্বসাধারণকে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠানস্থল এবং এর আশেপাশের এলাকা দিয়ে ভারি বা হালকা যানবাহনসহ গমনাগমন পরিহারের অনুরোধ জানানো হয়।

শাহবাগ থেকে মৎস্য ভবন পর্যন্ত সড়ক সর্বসাধারণের চলাচলের জন্য বন্ধ থাকবে এবং সোহরাওয়ার্দী উদ্যানের পাশের প্রতিটি রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

অনুষ্ঠানস্থলে প্রধানমন্ত্রীসহ সম্মানিত ব্যক্তিবর্গের যাতায়াতের জন্য রোববার ভোর থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত অনুষ্ঠানস্থলের চারপাশের বিভিন্ন ইন্টারসেকশন যেমন-বাংলামটর, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, শাহাবাগ, কাঁটাবন, নীলক্ষেত, পলাশী, বকশিবাজার, চাঁনখারপুল, গোলাপশাহ মাজার, জিরো পয়েন্ট, পল্টন, কাকরাইল চার্চ, অফিসার্স ক্লাব, মিন্টো রোড ক্রসিংগুলো থেকে গাড়ি ডাইভারশন দেয়ার প্রয়োজন পড়তে পারে।
অনুষ্ঠানস্থলে আগত ব্যক্তিকে কোনো প্রকার হ্যান্ডব্যাগ, ট্রলিব্যাগ, দাহ্য পদার্থ বা ধারালো কোনো বস্তু বহন না করার জন্য অনুরোধ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here